ভালোবাসা তুমি
- দুরন্ত হিমু - ভালোবাসা ১৭-০৫-২০২৪

ভালোবাসা তুমি

ভালোবাসা তুমি অর্থহীন
অর্থ ছাড়া..
ভালোবাসা তুমি ধনীর বিলাসিতা
আর মধ্যবিত্তের বুক ভরা হতাশা..
ভালোবাসা তুমি কারো জন্যে
সোনার মোড়কে ঘেরা
ভালবাসা তুমি আমার কাছে
আত্মঘাতী ছুরা...!
ভালোবাসা তুমি তার কাছে
খুব সকালে কফির গ্লাসে চুমুক
আর আমার কাছে
ক্লান্তি ভরা শেষ বিকেলের রোদ...
ভালোবাসা তুমি কারো কাছে
প্রেমিকার ঠোঁটে উষ্ণ চুম্বন
ভালবাসা তুমি আমার কাছে
গভীর রাতে মৃত্যুর আস্বাদন...!!!.।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।